জাসদ সাধারণ সম্পাদকের কাছে ফুলের তোড়া দিয়ে সাব্বির আহমেদের যোগদান
৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত নির্বাচন বানচালের সকল অপশক্তির চক্রান্তের বিরুদ্ধে সজাগ থাকার জন্য আহ্বান: শিরীন আখতার এমপি

আজ ১৫ নভেম্বর ২০১৮ সন্ধ্যা ৭ টায় জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কেন্দ্রীয় কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার ও কার্যকরী সভাপতি এড. রবিউল আলমের হাতে ফুলের তোড়া দিয়া জনাব সাব্বির আহমেদ বাংলাদেশ জাসদ থেকে পদত্যাগ করে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদে যোগদান করেন। এ সময় উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য মীর হোসাইন আখতার, এড. হাবিবুর রহমান শওকত, নাদের চৌধুরী, সহ-সভাপতি শফি উদ্দিন মোল্লাসহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।
যোগদান অনুষ্ঠানে জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেন, বিএনপির লোকজনের এই জ্বালাও-পোড়াও, ভাংচুরের ঘটনা আগামী নির্বাচনকে সামনে রেখে একটি অশনী সংকেত। তিনি বলেন, নির্বাচন বানচালের বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র-চক্রান্ত রুখে দিয়ে যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি দলীয় নেতা-কর্মীসহ দেশের জনগণকে ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত নির্বাচন বানচালের সকল অপশক্তির চক্রান্তের বিরুদ্ধে সজাগ থাকার জন্য আহ্বান জানান।

বাংলাদেশ জাসদ থেকে সাব্বির আহমেদের পদত্যাগ
বাংলাদেশ জাসদের রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক জনাব সাব্বির আহমেদ আজ ১৫ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার বিকাল ৩ টায় বাংলাদেশ জাসদের প্রাথমিক সদস্য পদসহ সকল পদ ও দায়িত্ব থেকে অব্যাহতি গ্রহণ করে। তার পদত্যাগ পত্র বাংলাদেশ জাসদের ই-মেইল ও ফ্যাক্সযোগে প্রেরণ করেছে।
বার্তা প্রেরক

সাজ্জাদ হোসেন
সহ-দফতর সম্পাদক
০১৭১২৬৩৭৪৬৫
০১৯১১৫৮৫৯৪৫